প্রেস বিজ্ঞপ্তি:
জাতীয় শ্রমিকলীগ কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডে নবগঠিত ১নং ইউনিটের নেতৃবৃন্দ জেলা শাখার সাধারণ সম্পাদক শফিউল্লাহর সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। ২২ অক্টোবর এই সাক্ষাত করেন। নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এই সাক্ষাত করেন তারা। এসময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সহ-সাংগঠনিক শাহীন আহামদ, দপ্তর সম্পাদক ওসমান গণি, মঞ্জুর আলম, আরিফুল ইসলাম, বিকাশ চন্দ্র দে, ১ নং ওয়ার্ড সভাপতি কামাল উদ্দীন ও সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম শুক্কুর, সহ-সভাপতি সোহেল রানা, সহ-সভাপতি মো. মিজান, সাংগঠনিক সম্পাদক মো. আরজু প্রমুখ।
এর আগে একই দিন ওই ইউনিট কমিটি গঠিত। গঠিত কমিটিতে সভাপতি হয়েছেন মো. সোহেল, সহ-সভাপতি মো. নুরুল আজিম, মো. হোসেন বাবু, আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফয়েজ ইসলাম, যুগ্ম সম্পাদক মো. রাসেল, মো. ইব্রাহিম, সাংগঠনিক সম্পাদক রফিকুল, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাকিব। ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন ১ নং ওয়ার্ড সভাপতি কামাল উদ্দীন ও সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম শুক্কুর।
জেলা নেতৃবৃন্দ বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তৃণমূল থেকে প্রত্যেক ওয়ার্ড ও ইউনিটকে সুসংগঠিত করে কক্সবাজার পৌর শাখায় কমিটি গঠন করা হবে।